তাতে কি সুন্দর শব্দ – ফচাৎ….. ফচাৎ….! – শান্তা, ওঠো তোমার পাছাটা এখন দেখি! আজ তোমার পাছা ফাটাবো

রনি আমার বন্ধু তখন ২য় বর্ষে পড়ে। মোট তিন জন সদস্য তার পরিবারে। মা, ছোট ভাই আর একজন হল তাদের কাজের মাসি শান্তা। রনির বাবা চাকুরি করে চা বাগানে। প্রতি সপ্তাহে এক দিন শহরের বাড়ীতে আসেন। কি এক জরুরী দরকারে
রনির মা, বাবা আর ভাই কোলকাতায় গেছে। যাবার সময় অনেক উপদেশ
দিয়ে গেছে রনি আর কাজের মাসি শান্তাকে। xxx golpo শান্তা কাজের মহিলা হলে কি হবে তার ফিগার দেখলে যে কোনো পুরুষেরই বাঁড়া পাল দেবে। শান্তা মাঝারি
3x
ধরণের লম্বা। একটু ফ্যাটি শরীর। চেহারা শ্যামলা। সবচেয়ে আকর্ষনীয় তার মাংসল পাছা। এক কথায় অসাধারণ! প্রথম দেখাতেই যে কোনো hot short flim পুরুষেরই পছন্দ হবে। এই দু মাস হয় শান্তা তাদের বাড়ীতে কাজে এসেছে। আগে স্বামীর সৎসারে ছিল। কোনো সন্তান ছিল না। স্বামী হঠাৎ মারা যাওয়াতে বাড়ীর কাজে নেমেছে। boy friend and girl friend শান্তার বয়স এখন ২৫ থেকে ২৮ শের মধ্যে হবে। শান্তার সুন্দর পাছা – যা হাটার সময় সব পুরুষকে পাগল করে তোলে। মাংসগুলো পাছার মধ্যে খাবলা মেরে থাকে। এটা দেখে দেখে রনির মাথাটা hotel golpo একদম নষ্ট হয়ে গেছে। সে শুধুই ভাবছে কিভাবে শান্তা মাসিকে চুদবে। অবশেষে সুযোগ হাতে এলো। বিকালের দিকে ওরা সবাই কোলকাতায় চলে গেল। ওদের ট্রেনে তুলে দিয়ে বাড়িতে এসেই রনি সাথে সাথে latest choti golpo 2016 রান্না ঘরে দিয়ে চুপচুপ দাড়িয়ে শান্তার পাছার সৌন্দর্য লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলো। মিনিট ৩/৪ পর রনি ধরা পড়ে গেল। রনি একটু লজ্জা পেল। শান্তাও ব্যাপারটা বুঝল।  শান্তা সাথে সাথে boro boro dud বলল, কি তুমি কখন এলে? boro dhon – এই তো এখন।এসেই তোমার কাছে এলাম। nagate golpo – তা তো বুঝলাম। চা খাবে? না অন্য কিছু? mota don – অন্য কিছু হল খুব ভাল হয়। আচ্ছা, হ্যা চা-ই দাও। bon k choda – অন্য কিছু কি? বলে হাসাতে লাগলো… । তুমি লুকিয়ে লুকিয়ে কি দেখছিলে? maya k choda – না মাসি, কিছু না। faking story – তাই? আজ বাড়িতে তুমি আর আমি। ঝামেলা নেই। তাই না? আজ কিন্তু তুমি বাইরে আর যেও না। আমি একটু শোবো। অনেক দখল গেছে আমার ওপর দিয়ে। chuda chudi – ঠিক বলেছ মাসি, আজ ঝামেলা নেই আমরা একদম ফ্রি, তাই না। না, আমি কোথাও যাব না, তোমাকে ফেলে… না মানে তোমাকে একা বাড়িতে রেখে। coti vander – এই তো লক্ষ্মি ছেলের মত কথা। এই নাও চা।  হাত বাড়াতে চা আনতে গিয়েই রনির হাতটা ঘষা লাগলো শান্তার হাতের সাথে। সাথে সাথে রনি শরীরে কারেন্ট চলে এলো। বাঁড়াটাটা পাল দিয়ে choto clube দাড়িয়ে গেল। রনি কতদিন ধরে ভাবছে কবে চুদবে শান্তা মাগীটাকে? অবশেষে আজ সুযোগ এলো। ঘষা লাগাল ফলে শান্তাও চমকে উঠলো। দুই মাসের ওপস শান্তা – এতে মাগীর খুব কামভাব জাগলো। vabika chudar golpo – মাসি আমিও শুবো। আমারো খুব ক্লান্তি লাগছে। vabi – তাহলে দরজাটা ভাল করে লাগিয়ে দেই কি বলো? কেই যেন ডিসটার্ব না করে? vabir gud marlam – হ্যা তাই দাও। আমি আমার ঘরে শুতে যাচ্ছি। mashika ka cuda রনির বাড়াটা খাড়া হয়ে আছে শান্তা পাছাটা দেখে দেখে! কথন গিয়ে ঢুকবে শান্তার শরীরে? শান্তা দরজা লাগিয়ে তার বিছানায় গিয়ে পড়ল সন্ধ্যার দিকে । একটু পরই রনি যেই শান্তার রুমে ঢোকার জন্য sumi gus marlam এসে পর্দার আড়ালে দাড়িয়ে দেখলো- শান্তা তার আয়নার সামনে দাড়িয়ে ব্লাউজ খুলছে…। ব্লাউজ খুলা মাত্রই তার পরিপুষ্ট বুনি দুটা খুব সুন্দর হয়ে ব্রা ঠেলে যেন বের হতে চাইছে! শান্তা ব্রার উপর দিয়ে নিজের দুধটাকে আয়নায় দেখে দেখে টিপতে লাগলো…। এটা দেখে রনির মাথায় রক্ত উঠে গেল! রনি বাড়া ট্রাওজার ঠেলে সোজা দাড়িয়ে গেল। তার মনে হল এখনি গিয়ে শান্তাকে জোরে ধরে চুদতে।… কষ্ট দিয়ে যন্ত্রণা দিয়ে চোদাতে রনি খুব পছন্দ করে। সেভাবেই চোদার কথা ভাবতে থাকলো। … তারপর নিজেকে কনট্রোল করে শান্তার ঘরে যাবার জন্য সিদ্ধান্ত নিল। মাসি, আমার না ঘুম আসছে না। ভয় Bangla coti golpo ভয় করছে। তুমি আমার ঘরে গিয়ে একটু শোবে। bangla choti galpo – কি বলো? দুর! এটা এমন ভাবে বলল – যেন শান্তা সম্মতি জানালো- বোকা ছেলে কোথাকার! আস্ত একটা মালকে একা পেয়েও কিছু করতে পারছে না। দূর আচোদা! choto bangla এটা কিছুটা আঁচ করতে পেরে রনি বলল- চলো না মাসি। choti কাজের মাসির গুদ মারার Bangla choti 2016 chudar golpo vuda chudar golpo বলেই জোরে গিয়ে হাতটা ধরলো। হাত ধরা মাত্রই ওদের চোখাচোখি হল। দুজনই কামে ফেটে পড়তে লাগলো। আগে থেকেই শান্তা ব্রা পড়ে শুয়েছিল। শান্তার ব্রা আর দুধের সাইজ দেখে মাথায় মাল উঠে magi chudar golpo গেল। gud marrar golpo – মাসি তোমার দুধদুটা খুব সুন্দর!… বলেই শান্তার ঠোটে কামড় বসালো দুধদুটা টিপতে টিপতে থাকলো।… indian bangla coti golpo এদিকে শান্তার অবস্থা তো আরো খারাপ! বুক ফাটে তো মুখ ফুটে না! সেও রনিকে আকড়ে জোরে ধরে থাকলো।… মাসি চলো না, একটু আনন্দ করি। কেউ জানবে না। কেউ দেখবে না। আমি না খুব chuda chudir golpo সেক্স পাগল মানুষ। সেক্স ছাড়া থাকতে পারি না। চল না মাসি। বলেই শান্তার ঠোটে কামড়াতে লাগলো। শান্তা নীরব সম্মতি জানিয়ে বলল- তোমার ঘরে চলো। আমার ঘরে চুদিয়ে মজা পাবে না। জানো রনি, আমিও না অনেক দিন ধরে উপোস। আমিও সেক্স ছাড়া
একদম থাকতে পারি না। চলো আজ আমাকে উজার করে চুদবে। – আমি তোমাকে শান্তা বলে ডাকবো। আমার এখন থেকে বন্ধু। বুঝলে? choti house coti storo এই তো দেখলে, কত সহজে মাগীকে বসে আনলাম। শান্তা তোমাকে আজ ইংলিশ কাটিংয়ে চুদবো। choti dokan বলেই রনি শান্তাকে কোলো করে নিয়ে নিজের বিছানায় শুয়ালো। poka poke শান্তা তুমি আমার জাঙ্গিয়াটা পড়ো। ব্রা টা আর জাঙ্গিয়াটা থাকবে। আমি যা যা করতে বলবো করবে – দেখবে খুব মজা পাবে বলেই শাড়ীটা তুলে পাছাটা চাটা শুরু করলো। তারপর শান্তাকে উপুর করে dabor vabri golpo শুইয়ে তার পিঠে নিজের বাঁড়াটাতে থুথু লাগিয়ে একদম পিছলা করে ঘষতে ঘষতে থাকলো আর চাটতে থাকলো তার সারা শরীর। এভাবে ২০/২৫ মিনিট করার পর শান্তাকে বলল তার বাঁড়াটা চেটে দিতে। vabika chudar golpo প্রথম প্রথম না না করলেও পরে চাটতে হল। mamai ka chudar goplo রনির জাঙ্গিয়াটা খোলা মাত্রই বড় বাঁড়াটা বেরিয়ে এলো। khalato bonka chuasr golpo – ওরে বাবা! কি বড় তোমার বাঁড়াটা! দারুণ ! একদম একটা মাদ্রাজি কলা!… এই বলেই ইচ্ছা মত তার বাঁড়াটা চাটতে লাগলো। তারপর রনি শান্তার গুদ গিয়ে চাটতে শুরু করলো। এতে রনির অবস্থা dabor vabi romancde একদম কাহিল! জোরে জোরে কাতরাতে থাকলো আর বললো – রনি সোনা, এবার ঢোকাও…. আর দেরি কর না…. এবার ঢোকাও….ও বাবারে….আর পারছি না….! bangla mallu video রনি বলল, দাড়া মাগী…. সবে তো শুরু …. খেলা দেখ না। কত দিন পরে আজ তরে পেয়েছি। আজ মনের মতো চুদবো। চুদে চুদে তোর গুদ ফাটাবো। কতদিন তোর ওই বিশাল পাছাটা দেখে দেখে আমি hot golpo হাত মেরেছি… আর মনে মনে প্রার্থনা করেছি তোর ওই খানদানি পাছায় আমার বাঁড়া যদি কোনো দিন ঢোকাতে পারতাম। sex golpo বলে রনি শান্তার দুই পা উপরে তোলে আরো জোরে জোরে ঠাপ মারতে থাকলো! bangla sexy golpo -ও বাবারে…. ওবাবারে…. কি সুখ রে…. কত দিনপর এমন সুখ পাচ্ছিরে … faking story একটু পরে স্বাভাবিক হয়ে শান্তা বলল – আমিও রনি তোমার বাঁড়া দেখে ভাবছিলাম এই বাঁড়াটা কবে আমি ধরতে পারবো। এতো বড় বাঁড়া আমি কম দেখেছি। পরে কথা হবে আগে আমাকে তাড়াতাড়ি xxx golpo চোদো।…আমি আর থাকতে পারছি না সোনা।… 3x রনি শান্তার বিশাল দুই মাই চাপ দিয়ে ধরে তার বিশাল বাঁড়াটা মাইয়ের ভিতর দিয়ে চুদতে লাগলো। মাঝে মাঝে থুথু ছিটিয়ে রাস্তাটা পিছলা করে দিলো। তাতে কি সুন্দর শব্দ – ফচাৎ….. ফচাৎ….! hot short flim – শান্তা, ওঠো তোমার পাছাটা এখন দেখি! আজ তোমার পাছা ফাটাবো! boy friend and girl friend – না সোনা, দয়া কর আমাকে। আমার পোঁদ মারার অনেক সময় পাবে। আগে অমার গুদে তোমার বাঁড়াটা ঢোকাও। বলেই শান্তা পাগলের মত কামড়াতে থাকল রনির ঠোট, গলা, গাল । hotel golpo – ঠিক আছে শান্তা। তুমি যেভাবে আরাম পাও সেভাবেই তোমাকে চুদবো। আমি চোদার ব্যাপার আর পার্টনারকে খুব গুরুত্ব দেই।… latest choti golpo 2016 রনি বিশাল বাড়াটা গুদে ঢুকিয়েই শান্তাকে কামড়াতে থাকলো আর শান্তার বড় দুধ টিপতে শুরু করলো। boro boro dud শান্তাও মরে গেলাম রে বাবা! বলে চেচিয়ে উঠল। তারপর শুরু হল ঠাপ! আজ ঠাপ! শান্তার ঠোট কামড়াতে কামড়াতে ঠাপাতে থাকলো। ওওওওরে …. বাবারে, মরে গেলাম ….. কি আরাম কি আরাম boro dhon …. চোদো …….. চোদো ……. মনের মত চোদো …. আমি অনেক দিনের উপসি মাগী …… চোদো ……… চুদে আমার গুদ ফাঠিয়ে দাও। nagate golpo রনিও পাগলের মত শান্তার দুধ দুইটা মলতে মলতে ঠাপাতে থাকলো…খছৎ….. খছৎ…..খছৎ…..শান্তাও রনির ঠোট দুইটা নিজের মুখে নিয়ে কামড়াতে থাকলো। mota don ও….ও….ওরে বাবারে!… কি সুখ রে!… কি সুখ রে!…. bon k choda প্রায় দেড় ঘন্টার মিলন পর্ব শেষে দুজনের মুখে তৃপ্তির হাসি! maya k choda রনির কোলে মাথা দিয়ে শান্তা শুয়েছিল কিছুক্ষণ। দুজনেই আরামে চোদাচুদির পর্ব শেষ করে জড়াজড়ি করি ঘুমিয়ে পরেছি। ৩/৪ ঘন্টা পর ঘুম ভাংল। রনি শান্তার ডান হাতের উপরের অংশটা টিপছে আস্তে faking story আস্তে… chuda chudi – কেমন সুখ দিলাম শান্তা? coti vander – খুব। এতো সুখ জীবনের পাইনি গো। কি বড় তোমার বাড়া! কি সুন্দর! choto clube – তাই! – হ্যা, আমাকে তোমার এই বাড়া দিয়ে চুদে চুদে মেরে ফেলতে পারবে? – মেরে ফেলতে পারবো না, মজা দিতে পারবো। ওঠো, তোমার পোদ মারবো এখন। – রনি, রাত প্রায় ১০টা হয়ে গেল। চলে আগে খেয়ে নেই, তারপর সারা রাতভরে দুজনে চোদাচুদির করবো। – ঠিক বলেছ। দাও খেতে দাও। কাজের মাসির পোঁদ মারার গল্পটা পরের পর্ব বলছি